এই ছেলেটা ভেল ভেলেটা
- Sohel Mahmud ২৮-০৪-২০২৪

আমার মিথ্যেগুলো যায় হারিয়ে
তোমার চোখের তারায়।
অনিয়ম যত, নিয়ম মত
সামনে দুহাত বাড়ায়!

সত্যর মত মিথ্যে করে
যায় না বলা কিছু।
শয়তান যত আর আসে না
আমার পিছু পিছু!

কথার প্যাচ, ঘ্যাচ ঘ্যাচা ঘ্যাচ
আবোল তাবোল যুক্তি।
আমায় ছেড়ে যায় পালিয়ে
ভুলে সকল চুক্তি!

কোথায় যায় বুদ্ধি এত
পাই না তার খবর।
গোবর ভরা মাথা নাকি
মাথা ভরা গোবর!

এই ছেলেটা ভেল ভেলেটা
আগের মত নাই।
আমি এখন যখন তখন
মুড়ি কিনে খাই!

কি করে এত বদলে গেলাম
ভাবছি বসে তাই
কেন তুমি সামনে এলে
ভাল হয়ে যাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।